ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দাউদকান্দিতে কলেজছাত্রী গুলিবিদ্ধ

প্রকাশিত: ০৫:০৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

কুমিল্লার দাউদকান্দিতে নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক আহত হয়েছেন কেয়া চৌধুরী (২৮) নামের এক কলেজছাত্রী। আশঙ্কাজনক অবস্থায় রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত পৌনে ৮টার দিকে দাউদকান্দি পৌর এলাকার শাহপাড়ায় এ ঘটনা ঘটে। আহত কেয়া ওই এলাকার কাদির চৌধুরীর মেয়ে।

পুলিশ জানায়, গত ১৭ রমজানে তারাবি নামাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে মারাত্মক আহত হন ওই কলেজছাত্রীর দাদা আসমত আলী। ঢাকার একটি হাসপাতালে দুই মাস ১৩ দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি। ওই ঘটনায় কেয়া চৌধুরীর বাবা কাদির চৌধুরী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

আহত কেয়া ওই হত্যা মামলার প্রধান স্বাক্ষী ছিল। সোমবার রাতে দৃর্বৃত্তরা ঘরের বাহির থেকে জানালা দিয়ে তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি চালায়। গুলিটি তার কোমরে বিদ্ধ হয়েছে। কেয়ার নিকটাত্মীয় মাহফুজুল ইসলাম শিবলু জানান, মামলার আসামিরাই কেয়াকে হত্যার উদ্দেশে গুলি চালিয়েছে।

আহত কলেজছাত্রী গত বছর দাউদকান্দির হাসানপুর ডিগ্রি কলেজ থেকে স্নাতক শ্রেণিতে উত্তীর্ণ হয়ে ঢাকার একটি কলেজে মাস্টার্সে ভর্তি হয়েছে। রাত পৌনে ১১টায় সেল ফোনে দাউদকান্দি থানার ওসি আবু সালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. কামাল উদ্দিন/বিএ