ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুরে ইভটিজিংয়ের দায়ে ৩ বখাটে যুবকের কারাদণ্ড

প্রকাশিত: ১১:২৮ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরের খানসামায় বিদ্যালয়গামী ছাত্রীদের ইভটিজিংয়ের অভিযোগে তিন বখাটে যুবকের জেল এবং এক হোটেল মালিককে জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কালু মিয়ার ছেলে মো. জিয়ারুল ইসলামকে (১৮) পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং একই এলকার ভুল্লিরডাঙ্গা গ্রামের মো. সোলায়মানের ছেলে মো. রফিকুল ইসলামকে (২২) ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া মো. আয়নাল হকের ছেলে মো. রফিকুল ইসলামকে (২৩) পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এ ঘটনায় এক হোটেল কর্মচারী জড়িত ছিলেন। তবে তিনি পলাতক থাকায় তার হোটেল মালিক মো. মনসুর আলীকে (৫৫) ৫`শ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজেবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে এ রায় প্রদান করেন।

খানসামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, রোববার সকালে কতিপয় যুবক বিদ্যালয়গামী ছাত্রীদের ইভটিজিং করেন। বিষয়টি ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে রাতেই গোবিন্দপুর গ্রামের আমতলী বাজারে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদের কারাদণ্ড প্রদান করেন। অভিযুক্তদের একজন হোটেল কর্মচারী এবং তিনি পলাতক রয়েছেন। এ কারণে হোটেল মালিক মো. মনসুর আলীকে ৫`শ টাকা জরিমানা করা হয়।

এমদাদুল হক মিলন/এমজেড/আরআইপি