ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মেহেরপুরে দুই সপ্তাহের লকডাউন

জেলা প্রতিনিধি | মেহেরপুর | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ২২ জুন ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেহেরপুরে ২৪ জুন থেকে দুই সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২২ জুন) জেলা করোনা প্রতিরোধ কমিটির দীর্ঘ সভা শেষে সিভিল সার্জন ডা. নাছির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ভার্চুয়াল সভায় অংশ নেয়া সবার মতামতের ভিত্তিতে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনছুর আলম খান। এ বিষয়ে একটি গণ বিজ্ঞপ্তি জারি করছে জেলা প্রশাসন।

গণ বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কাঁচাবাজার, মুদি দোকান ও খাদ্য দোকান খোলা থাকবে। হোটেল রেস্তোরা সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে তবে কেউ হোটেলে বসে খেতে পারবেন না। তবে ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা থাকবে। এছাড়াও শপিং মল, মার্কেটসহ সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। আন্তঃজেলা ও দূরপাল্লার সব যানবাহন বন্ধ থাকবে।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এএম খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, মেহেরপুর প্রেস ক্লাব সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

আসিফ ইকবাল/আরএইচ/এমএস