ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করতে পুলিশের প্রয়োজন হয় না

প্রকাশিত: ১০:০৮ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৫

মাদক ব্যবসায়ীদের ইবলিশ শয়তানের চেয়ে বড় খারাপ আখ্যা দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, যারা মাদক মাদক সেবন করেন তারা ক্যান্সার রোগী আর যারা মাদক ব্যবসা করেন তারা ইবলিশ শয়তানের চেয়ে বড় খারাপ। তাদের কাছ থেকে সাবধান হতে হবে। যারা মাদক ব্যবসা করেন তারা এখন থেকেই সাবধান হয়ে যান নতুবা তারা কোনোভাবে ছাড় পাবেন না।

রোববার সন্ধ্যায় ফতুল্লার দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ ও একটি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। শামীম ওসমান বলেন, মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করতে পুলিশের প্রয়োজন হয় না। সমাজের ভালো মানুষদের সঙ্গে নিয়ে কাজ করলে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করা সম্ভব। আমরা সমাজের ভালো মানুষকে নিয়ে কাজ করতে চাই। যারা সমাজের ভালো মানুষ তারা কোন দলের রাজনীতি করে সেটা দেখার বিষয় না। সমাজকে প্রতিষ্ঠিত করতে হলে ভালো মানুষকে নিয়ে কাজ করতে হবে।

মাদক ব্যবসায়ীদের সতর্ক করে শামীম ওসমান বলেন, আমি সময় দিয়ে যাচ্ছি ডিসেম্বর মাস পর্যন্ত। এই সময়ের মধ্যে যদি সাবধান না হন তার পর আমি নিজে লাঠি নিয়ে মাঠে নামবো। তখন দেখবো নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীরা কীভাবে ব্যবসা করেন। যারা মাদক ব্যবসা করেন এর মধ্যে যদি আমার বাপও হয়ে থাকে তাহলে তাকেও ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, আমি ফতুল্লার উন্নয়নের কোনো কমতি রাখবো না শুধু আপনারা আমাকে কথা দিতে হবে মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করবেন। আমি মন্ত্রণালয় থেকে কীভাবে কাজ আনতে হয় আমার জানা রয়েছে। মন্ত্রীরা আমার এলাকার উন্নয়নের জন্য বরাদ্দ না দিয়ে পারবে না। আমি গিয়াস উদ্দিন, সারাহ বেগম কবরী না আমি শামীম ওসমান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা আকতার চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, ফতুল্লা ইউপি (ভারপ্রাপ্ত) চেযারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, শহিদউল্লাহ, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, বরকত উল্লাহ, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানী, সাধারণ সম্পাদক সুজন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, থানা সেচ্ছাসেব কলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, থানা ছাত্রলীগের সভাপতি আবু মো. শরীফুল হক প্রমুখ।

মো. শাহাদাত হোসেন/বিএ