ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গোপালগঞ্জে দুই ভাইকে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: ০৩:০৬ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫

গোপালগঞ্জ সদর উপজেলার ভোজেরগাতী গ্রামে রায়হান সরদার (১০) ও রইজ সরদার (৪) নামে দুই ভাইকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- ইউসুফ সরদারের ছেলে রায়হান সরদার (১০) ও রইজ সরদার (৪)। রায়হান সরদার ভোজেরগাতী আব্দুর রউফ প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়তো।

এদিকে, এ ঘটনায় নিহতদের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য গোপালগঞ্জ সদর থানায় নিয়ে আসা হয়েছে বলে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ও সহকারী পুলিশ সুপারসহ (সার্কেল) পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। ইতোমধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি তদন্ত দল ঘটনাস্থলে পৌঁছেছে। তবে কি কারণে এ শিশুদের হত্যা করা হয়েছে তা এখনও পুলিশ নিশ্চিত করে বলতে পারছে না।

এদিকে, হত্যাকাণ্ডের বিষয়টি নিয়ে অনেকটা ধুম্রজাল সৃষ্টি হয়েছে। কারণ এ বিষয়ে পরিবার ও প্রতিবেশীদের কেউ মুখ খুলছেন না। তবে কেউ কেউ মন্তব্য করছেন স্বামী ইফসুফ সরদার চাকরিজনিত কারণে বেশির ভাগ সময়ই এলাকার বাইরে থাকেন। এ সুযোগে স্ত্রীর সঙ্গে হয়তো বা হত্যাকারীদের অবৈধ কোনো সম্পর্ক থাকতে পারে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানিয়েছেন, প্রাথমিকভাবে তদন্ত শুরু করা হয়েছে। আমরা আশা করছি দ্রুতই এ ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

এসএম হুমায়ূন কবীর/এসএস/আরআইপি