ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁদাবাজির মামলায় আদালতে নূর হোসেন

প্রকাশিত: ০৭:২৮ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে একটি চাদাবাজি মামলায় আদালতে হাজির করা হয়েছে। কঠোর নিরাপত্তা মধ্য দিয়ে তাকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট অষোত কুমার দত্তের আদালতে নূর হোসেনকে  হাজির করা হয়। মামলার শুনানি শেষে বিচারের জন্য বিচারিক আদালতে প্রেরন করেন। পরে আবারও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাকে ঢাকার কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই গোলাম হোসেন জাগো নিউজকে বলেন, সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ইকবাল হোসেন নামে এক দোকান মালিকের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল নূর হোসেন। পরে দাবিকৃত চাঁদা না পেয়ে ২০১৩ সালের ৩০ মে দোকানে হামলা চালিয়ে ব্যবসায়ী ইকবাল ও তার ভাই সুশিলকে মারপিট করেন। এ ঘটনায় ২০১৪ সালের ৮ জুন সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। এরপর পুলিশ তদন্ত শেষে নূর হোসেন ও তার ভাতিজা নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, সহযোগী আলী মোহাম্মদ, চার্চিল, শাহজাহান ও টুন্ডা বুলবুলের বিরুদ্ধে ১৫ জানুয়ারি আদালতে অভিযোগপত্র (চার্চশিট) দাখিল করেন। এ মামলার শুনানি শেষে আদালত মামলাটি বিচারের জন্য জজ কোর্টে পাঠান। আদালত এ মামলায় আগামি ১১ জানুয়ারি চার্জগঠনের দিন ধার্য করেন।  
 
শাহাদাত হোসেন/এসএস/এমএস