ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুরের ৫ পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থীরা চূড়ান্ত

প্রকাশিত: ০৩:২২ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরের ৯টি পৌরসভার মধ্যে পাঁচটি পৌরসভায় প্রথম দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ একক প্রার্থী ঘোষণা করেছে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তরা হলেন, দিনাজপুর পৌরসভায় শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, ফুলবাড়ীতে পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক মেয়র শাহজাহান আলী সরকার পুতু, বিরামপুর পৌরসভায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক মেয়র অধ্যাপক আক্কাস আলী, হাকিমপুর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামিল হোসেন চলন্ত ও বীরগঞ্জ পৌরসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন বাবুল।

এদিকে দলীয়ভাবে কেন্দ্র থেকে একক প্রার্থী ঘোষণা হওয়ায় জেলা ও উপজেলা এবং পৌর কমিটিগুলোর নেতা কর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

তাদের মধ্যে শাহজাহান আলী সরকার পুতু, অধ্যাপক আক্কাস আলী, জামিল হোসেন চলন্ত ওমোশারফ হোসেন বাবুল গত পৌরসভা নির্বাচনে খুব সামান্য ভোট ব্যবধানে পরাজিত হন। আর আনোয়ারুল ইমলাম এবারি প্রথম নির্বাচন করছেন।

কেন্দ্রিয়ভাবে দলীয় প্রার্থী নির্বাচন করায় দিনাজপুরের পাঁচটি পৌর এলাকার আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

এমদাদুল হক মিলন/এমজেড/এমএস