ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজশাহীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা, আটক ৩

প্রকাশিত: ০৭:১৮ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

গাছ থেকে নারিকেল নামানোকে কেন্দ্র করে রাজশাহীর চারঘাট উপজেলায় রুপা বেগম (৩২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকালে উপজেলার বালাদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুপা বেগম ওই এলাকার রহিদুল ইসলামের স্ত্রী। পরে ঘটনাস্থলের আশেপাশে অভিযান চালিয়ে পুলিশ মহিউদ্দিন রানা, ফাজল সরকার ও আব্দুল হান্নান নামের তিনজনকে আটক করেছে।

চারঘাট মডেল থানা পুলিশেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, উপজেলার বালাদিয়াড় গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে চাচাতো ভাই পলান সরকার ও বিষু সরকারের মধ্য বিরোধ চলে আসছিল। বুধবার সকালে পলান সরকার বিরোধপূর্ণ ওই জমিতে থাকা একটি গাছের নারিকেল নামাতে গেলে বিষু দলবল নিয়ে তাকে বাঁধা দেয়। এ নিয়ে দুইজনের মধ্য বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় পলানের ছেলে রহিদুলের স্ত্রী রুপা বেগম এগিয়ে এলে বিষু ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। এ ঘটনায় পলান সরকার, তাহাজুল, হাশেম ও সুনীল আহত হয়েছেন। তাদের চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহত রুপা বেগমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রুপার মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শাহরিয়ার অনতু/এসএস/পিআর