ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

না.গঞ্জে একই দিনে তিনজনের আত্মহত্যা

প্রকাশিত: ০১:২৩ পিএম, ০১ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় তিনজন আত্মহত্যা করেছেন। মঙ্গলবার মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় মৃত ফজর আলীর ছেলে শহীদ হোসেন ওরফে শহীদ বাবুর্চি (৬৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। দুপুর ১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলে মাসুম মিয়া জানান, বাবা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি জাগো নিউজকে নিশ্চত করেছেন।

এদিকে, সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া বড় মসজিদ এলাকায় সকাল ৯টায় স্ত্রীর সঙ্গে অভিমান করে আলী হোসেন (৪০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। আলী হোসেন শরীয়তপুর জেলার চরপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে। তিনি সাহেবপাড়া ইউসুফের বাড়ির ভাড়াটিয়া।
 
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফাত উল্লাহ বিষয়টি নিশ্চত করেছেন।
 
অপরদিকে, রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বসুলিয়া এলাকায় বেলা সাড়ে ১১টায় স্ত্রীর সঙ্গে অভিমান করে তপন সরকার (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করেছেন। তিনি ওই এলাকার কানাই সরকারের ছেলে।
 
রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জাগো নিউজকে জানান, বাড়ির পাশের একটি আম গাছে তপনের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি