ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে অসহায়দের পাশে মাশরাফির ‘চলো পাল্টাই বাংলাদেশ’

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১৩ মে ২০২১

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সংগঠন ‘চলো পাল্টাই বাংলাদেশ’ এর পক্ষ থেকে অসহায়-দুস্থদের মাঝে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল ১০টার দিকে শহরের ভওয়াখালীতে সংগঠনের কার্যালয়ে ছিন্নমূল শতাধিক পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ‘চলো পাল্টাই বাংলাদেশ’ এর উপদেষ্টা ক্রিকেটার শামীম সিকদার, প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া খান, সাধারন সম্পাদক মো. সাজিদুর রহমান, দফতর সম্পাদক শোয়াইব হোসেন, সদস্য রাইহান, মাঈনুল ইসলাম ও দিয়া দাস প্রমূখ।

jagonews24

চলো পাল্টাই বাংলাদেশের সভাপতি জাকারিয়া খান বলেন, আধুনিক নড়াইল গড়ার রুপকার এমপি মাশরাফি বিন মর্তুজার সৌজন্যে চলো পাল্টাই বাংলাদেশের প্রধান উপদেষ্টা মোলাম মর্তুজা স্বপনের সহযোগিতায় অসহায়-ছিন্নমূলদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

জাকারিয়া খান বলেন, সামাজিক সংগঠন চলো পাল্টাই বাংলাদেশ করোনাকালে প্রায় ৮ লাখ টাকার ত্রাণসামগ্রী করেছে। আগামীতেও এই কাজ অব্যাহত থাকবে। আমরা আশা করি- সমাজের বিত্তবান মানুষরা দুর্যোগকালীন সময়ে অসহায়দের পাশে সহযোগিতা নিয়ে এগিয়ে আসবেন।

হাফিজুল নিলু/এএএইচ/এমএস