ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খুলনায় পুলিশের গুলিতে কাভার্ড ভ্যান চালক নিহত

প্রকাশিত: ০৮:২৩ এএম, ০১ ডিসেম্বর ২০১৫

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় আমর্ড পুলিশের গুলিতে এক কাভার্ড ভ্যান চালক নিহত হয়েছে। এ সময় পুলিশ সদস্যদের বহনকারী মাইক্রোবাস উল্টে সহকারী পুলিশ সুপার একতামুজ্জামানসহ ১৪ জন আহত হন। কাভার্ড ভ্যান দুটিতে কোটি টাকার ভারতীয় শাড়ি রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, চোরাকারবারি সন্দেহে পুলিশ ওই কাভার্ড ভ্যানে গুলি চালায়। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। তবে নিহত চালকের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের পর খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিউল্লাহ জানান, চোরাচালানের পণ্য বহন করছে এমন সন্দেহে দু’টি কাভার্ড ভ্যানকে ধাওয়া করে পুলিশ। এ সময় চালকরা কাভার্ড ভ্যান দু’টি নিয়ে পালাতে চাইলে পুলিশ গুলি চালায়। এতে কাভার্ড ভ্যান দু’টি খাদে পড়ে ঘটনাস্থলেই এক চালক নিহত হন। তার শরীরে দু’টি গুলি লেগেছে। অপর কাভার্ড ভ্যান চালক গুরুতর আহত হন।

এপিবিএন`র খুলনার অধিনায়ক পুলিশ সুপার শহীদুল্লাহ চৌধুরী জানান, সাতক্ষীরা থেকে খুলনার দিকে অস্ত্র নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাভার্ড ভ্যান দু’টিকে ধাওয়া করে পুলিশ। এক পর্যায়ে চাকুন্দিয়া এলাকায় পৌঁছালে পুলিশ গুলি চালায়। এতে দু’টি কাভার্ড ভ্যানই উল্টে খাদে পড়ে যায়। এ সময় একটি কাভার্ড ভ্যানের চালক নিহত হন। এ ঘটনায় এপিবিএন’র মাইক্রোবাস উল্টে ১০ পুলিশ সদস্যসহ ১৪ জন আহত হয়েছেন।

আহত ৪ পুলিশ সদস্য ও অপর কাভার্ড ভ্যানের চালককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর পুলিশ সদস্যকে খুলনা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি। এছাড়া কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, কাভার্ড ভ্যান দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ভ্যানের মধ্য বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি রয়েছে। যার মূল্য কোটি টাকার বেশি হতে পারে।

আলমগীর হান্নান/এসএস/এমএস