ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নীলফামারীতে বিএনপির প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত: ০৯:৩২ এএম, ২৯ নভেম্বর ২০১৫

নীলফামারীর সৈয়দপুর ও জলঢাকা পৌরসভার নির্বাচনে বিএনপি, জামায়াত ও জাসদদের মেয়র পদে প্রার্থী চূড়ান্ত হলেও আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থী একনও চূড়ান্ত হয়নি বলে জানা গেছে।

রোববার সকালে দলীয় সূত্রে জানা যায়, জলঢাকা পৌরসভায় মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপির সভাপতি ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট, জামায়াতের পৌর আমীর আলহাজ মকবুল হোসেন, জেলা জাসদের (ইনু) সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম। অপরদিকে সৈয়দপুর পৌরসভায় বিএনপির দলীয় মেয়র প্রার্থী হয়েছেন সৈয়দপুর বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আমজাদ হোনের সরকার ভজে, পৌর জামায়াতের আমীর হাফেজ গোলাম মোস্তাকিম।

সৈয়দপুর পৌরসভায় জাতীয় পার্টির ৪ জন মেয়র পদে মনোনয়নের জন্য ঢাকায় জাতীয় পার্টির অফিসে দৌড়ঝাঁপ শুরু করেছে। তারা সকলে মনোনয়নের জন্য ঢাকায় অবস্থান করেছেন। জাতীয় পার্টির মনোনয়ন প্রার্থীরা হলেন- সিদ্দিকুল আলম, জয়নাল আবেদিন, জাকির হোসেন তালুকদার ও শামীম চৌধুরী।

জাতীয় পার্টির প্রার্থী সম্পর্কে নীলফামারী-৪ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও বিরোধী দলের হুইপ শওকত হোসেন চৌধুরীর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায় নি।

জাহেদুল ইসলাম/এসএস/আরআইপি