ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে সম্ভাব্য মেয়র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

প্রকাশিত: ০৭:০৬ এএম, ২৯ নভেম্বর ২০১৫

নড়াইলের লোহাগড়া পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা সৈয়দ মশিয়ুর রহমান গ্রুপের লোকজন অপর মেয়র প্রার্থী নাজমুল করিম বাবু গ্রুপের সমর্থকদের ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে জয়পুর মধ্যপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আ.লীগ নেতা নাজমুল করিম বাবু বলেন, রোববার সকালে তার লোকজনের উপর মশিয়ুর গ্রুপের সমর্থকেরা লাঠি, ধারালো অস্ত্র নিয়ে হঠাৎ হামলা চালায়। এ হামলায় পান্নু মোল্যা, বাচ্চু, রাব্বি ও দিলু আহত হন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তিনি। বাবু অভিযোগ করেন, শনিবার রাতেই মশিয়ুর গ্রুপের লোকজন এ হামলার পরিকল্পনা করে এবং বিষয়টি রাত দেড়টার দিকে লোহাগড়া থানার ওসিকে জানানো হয়েছিল। তবে আজ সকালে পুলিশের উপস্থিতিতে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে অভিযোগ অস্বীকার সৈয়দ মশিয়ুর রহমান বলেন, শনিবার দুপুরে জয়পুর স্ট্যান্ডে নসিমন চলাচলকে কেন্দ্র করে বাবুর লোকজন তার লোকজনের ওপর হামলা করেন। এ ঘটনায় একজন আহত হন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, পরিস্থিতি এখন শান্ত।

হাফিজুল নিলু/এসএস/এমএস