ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মংলায় ঠিকাদারকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ০৯:৫১ এএম, ২৭ নভেম্বর ২০১৫

বাগেরহাটের মংলায় খোকা তালুকদার (৪৭) নামে এক ঠিকাদারকে হত্যা করা হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে। শুক্রবার দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসাপাতাল মর্গে পাঠিয়েছে।

খোকা তালুকদার মংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের দিগরাজ গ্রামের হাসেম তালুকদারের ছেলে। পুলিশ এটাকে দুর্ঘটনা বলে জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত রাত ১২টার দিকে মংলা বন্দর সংলগ্ন ইপিজেড এলাকায় একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন খোকা তালুকদার। এ সময় তার সঙ্গে থাকা তপন ঘোষ ও নাজমুল নামে দুই আরহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ একটি ক্লিনিকে ভর্তি করলে খোকা তালুকদার মারা যান।

অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

তবে নিহতের মেয়ে শিউলি বেগমের অভিযোগ, তার বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় তপন নামে এক ব্যক্তি তার বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকে বাড়ি ফিরে না আসায় শিউলি রাত ১২টার দিকে তার বাবা খোকা তালুকদারকে ফোন করেন।

শিউলি আরও জানান, ওই সময়ে তার বাবা খোকা তালুকদার তাকে জানান, খুব সমস্যার ভেতর আছি, আর ফোন দিওনা’ এই বলে ফোন কেটে দেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার জাগো নিউজকে জানান, নিহত খোকা তালুকদার সড়ক দুর্ঘটনায় মারা যান বলে আমরা শুনেছি। পুলিশ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটিও উদ্ধার করেছে। নিহতের শরীরে গুরুতর কিছু আঘাত রয়েছে। মৃতদেহ দেখে মনে হচ্ছে, নিহতের ডান হাত ও পা ভেঙে গেছে। প্রাথমিকভাবে এটি একটি সড়ক দুর্ঘটনা বলেই মনে হচ্ছে। তবে আমরা পরিবারের অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে দেখছি।

শওকত আলী বাবু/এমজেড/এমএস