ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দুই ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত এমপি বাদশা

জেলা প্রতিনিধি | রাজশাহী | প্রকাশিত: ১০:৩২ পিএম, ১৪ এপ্রিল ২০২১

করোনাভাইরাস প্রতিরোধকারী ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন।

বুধবার (১৪ এপ্রিল) তিনি নমুনা পরীক্ষায় ফল পেয়েছেন। এরপর রাত ৯ টার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেন বাদশা। এরপর গত ৮ এপ্রিল ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তিনি।

ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শরীরে জ্বর অনুভব করে এমপি ফজলে হোসেন বাদশা বুধবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। বর্তমানে তিনি হাসপাতালের একটি কেবিনে আছেন।’

সংসদ সদস্যের করোনায় আক্রান্ত হওয়া ও শারীরিক সুস্থতার বিষয়ে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, এমপি ফজলে হোসেন বাদশা শারীরিকভাবে ভালো আছেন। এখন তার অক্সিজেন লেবেল ৯৭ শতাংশ।

দেবাশিষ প্রামানিক দেবু জানান, বাদশা তার শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। নিজের করোনা শনাক্তের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ফজলে হোসেন বাদশা নিজেই।

ফয়সাল আহমেদ/এসজে/এআরএ