ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টিকা নিয়েও করোনা আক্রান্ত এমপি ফিরোজ কবির

জেলা প্রতিনিধি | পাবনা | প্রকাশিত: ১০:০৫ এএম, ০১ এপ্রিল ২০২১

পাবনা-২ আসনের সংসদ সদস্য, অর্থ এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (৩১ মার্চ) তিনি নিজেই রাতে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে তিনি গত ৭ ফেব্রয়ারি করোনা টিকা নিয়েছিলেন।

আহমেদ ফিরোজ কবির বুধবার রাতে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘প্রিয় পাবনা ২- সুজানগর-বেড়াবাসী, করোনাকালীন এই সময়ে আপনাদের মাঝে সাধ্যমতো ছিলাম এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকল ত্রাণ ও সাহায্যসামগ্রী আপনাদের নিকট নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছি। এতে নিজের স্বাস্থ্যের দিকে তেমন দৃষ্টি দিতে পারিনি। যার ফলে আজ রিপোর্টে এলো আমি করোনা পজিটিভ। সবাই আমার জন্য দোয়া করবেন এবং নিজেরা সুরক্ষিত থাকবেন। খোদা হাফেজ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

আহমেদ ফিরোজ কবীরের ব্যক্তিগত সহকারী কবীর তাজুল ইসলাম বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে জানান, ২৯ মার্চ জাতীয় সংসদ ভবনে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন ফিরোজ কবির। বুধবার জাতীয় সংসদ ভবনের নমুনা বুথ থেকে তার করোনা পজিটিভ বলে জানানো হয়। তিনি এখন নিজ গ্রামের বাড়ি সুজানগরের সাতবাড়িয়ায় হোম কোয়ারেন্টাইনে আছেন।

এদিকে গত ৭ ফেব্রুয়ারি আহমেদ ফিরোজ কবির টিকা নিয়ে পাবনার সুজানগরে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেছিলেন। তার করোনা টিকা নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান।

আমিন ইসলাম/এসএমএম/এমকেএইচ