ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সপরিবারে করোনায় আক্রান্ত এমপি কাজী কেরামত

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৯ মার্চ ২০২১

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী কেরামত আলী। বর্তমানে তিনি, তার সহধর্মিণী রেবেকা সুলতানা ও মেয়ে কানিজ ফাতেমা চৈতী রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করে এমপিকন্যা কানিজ ফাতেমা চৈতী জানান, তিনিসহ তার বাবা ও মা সবাই করোনায় আক্রান্ত। তবে সবাই এখন অনেকটাই সুস্থ। তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

পরিবার সূত্রে জানা যায়, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী ও তার সহধর্মিণী রেবেকা সুলতানা ২৫ মার্চ এবং তাদের একমাত্র সন্তান কানিজ ফাতেমা চৈতী ২৭ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালের ভর্তি হন।

এদিকে এমপির ভাই ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, রোববার (২৮ মার্চ) তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এর আগে তার সহধর্মিণী রাবেয়া পারভীন স্বপ্না, ছেলে কাজী রাকিবুল হোসেন শান্তুনু ও শান্তুনুর সহধর্মিণী আফসানা নওমি তাকিনা করোনায় আক্রান্ত হন। বর্তমানে তারা ঢাকার বাসায় চিকিৎসাধীন এবং সবাই সুস্থ আছেন। তিনিসহ তার পরিবারের সবাই সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

রুবেলুর রহমান/এসআর/এমকেএইচ