ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

১৬ হাজার মাস্ক-স্যানিটাইজার বিতরণ করল বরিশাল জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০৩:১২ পিএম, ১৬ মার্চ ২০২১

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১১ হাজারের বেশি মাস্ক এবং পাঁচ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জেলা প্রশাসক (ডিসি) জসীম উদ্দীন হায়দারের নেতৃত্বে এ প্রচার অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিব আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ ও জেলা প্রশাসনের সহকারী কমিশনারসহ অন্যান্য কর্মকর্তারা।

Barishal-Distribution

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় নগরীর সদররোড অশ্বিনী কুমার হল চত্বরে সংক্ষিপ্ত এক পথসভা করে সচেতনতামূলক এ প্রচারাভিযানের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। তিনি নিজ হাতে পথচারীদের মুখে মাস্ক পরিয়ে দেন।

এরপর কয়েকটি দলে ভাগ হয়ে নগরীর সদররোড, নতুন বাজার, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, চৌমাথাসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে ১১ হাজারের বেশি মাস্ক এবং পাঁচ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

Barishal-Distribution

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, মাস্ক ব্যবহারে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধ করতে এই কর্মসূচি চালানো হয়েছে। জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দেয়া হয়েছে। প্রচারণামূলক এ কর্মসূচিতে সাধারণ মানুষকে সচেতন হবার পাশাপাশি অন্যকে সচেতন করতে নিয়মিত মাস্ক ব্যবহারের আহ্বান জানানো হয়েছে।

সাইফ আমীন/এসএমএম/এমএস