ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় ৪ বিদেশি নাগরিক আটক

প্রকাশিত: ০৭:৫৮ এএম, ২০ নভেম্বর ২০১৫

কুমিল্লায় চার বিদেশি নাগরিককে আটক করা হয়েছে। জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকার কেরানীনগর থেকে বৃহস্পতিবার গভীর রাতে বিজিবি তাদের আটক করে।

আটকদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সামছুজ্জামান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মোখলেছুর রহমান জাগো নিউজকে জানান, আটক চার বিদেশি নাগরিককে বৃহস্পতিবার রাত একটার দিকে ভারত সীমান্তবর্তী কুমিল্লার আদর্শ সদর উপজেলার কেরানীনগর এলাকা থেকে গোলাবাড়ী বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেছে।

তারা হলেন, ক্যামেরুনের নাগরিক গোফাং এ মিরা (নারী), কঙ্গোর অকো থোমাস, লোছথুর নাসোরা আকদুও ও গিনির কামারো হামদু। তাদের কাছে ভারতের ভিসা লাগানো পাসপোর্ট পাওয়া গেছে, যা মেয়াদ উত্তীর্ণ। তারা কোনো অপরাধী দলের কি না এ বিষয়ে জানার জন্য প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার দুপুরের দিকে তাদেরকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) সামছুজ্জামান জানান, অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মো. কামাল উদ্দিন/এমজেড/এমএস