ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

না.গঞ্জে ডাকাতি হওয়া ফেব্রিক্স উদ্ধার : আটক ৩

প্রকাশিত: ০৯:০০ এএম, ১৯ নভেম্বর ২০১৫

নারায়ণগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতিকৃত নাশা গ্রুপের কাভার্ড ভ্যান ভর্তি ৪২ লাখ টাকার ফেব্রিক্স উদ্ধার করেছে পুলিশ। এ সময় আলমগীর হোসেন তপু, কামাল হোসেন ও দায়েন নামে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে দুই থানার যৌথ অভিযানে লুন্ঠিত মালামাল উদ্ধার করে তাদের গ্রেফতার করা হয়। তারা সবাই ফতুল্লার বিভিন্ন এলাকায় বসবাস করে।

বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সফিকুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, গত ৪ নভেম্বর নাশা গ্রুপের কাভার্ড ভ্যান ভর্তি শার্টের ফেব্রিক্স চট্টগ্রাম থেকে গাজীপুরের টঙ্গি যাচ্ছিল। পথিমধ্যে ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর এলাকায় একটি ডাকাত দল নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে কভার্ড ভ্যানের গতিরোধ করে। পরে চালক ও হেলপারকে নেশারদ্রব্য খাইয়ে অচেতন করে কাভার্ড ভ্যানটি নিয়ে যায়। এ ঘটনায় ঢাকার সৈনিক ট্রান্সপোটের মালিক মাহাবুব আলম বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার একদিন পর ফতুল্লার ভুইগড় এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় কাভার্ডভ্ যানটি উদ্ধার করা হয়।    

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে ফতুল্লা মডেল থানার এসআই নাহিদ আহম্মেদ ও এএসআই কামরুল হাসানের সহায়তায় মাসদাইর পাকাপুল এলাকার ডাকাত আলমগীর হোসেন তপুর বাড়ি থেকে ডাকাতিকৃত ৪২ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।    

শাহাদাত হোসেন/এসএস/পিআর