ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাঙ্গাইল জেলা প্রশাসক গোল্ডকাপে ইয়ুথ ক্লাব চ্যাম্পিয়ন

প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৮ নভেম্বর ২০১৫

টাঙ্গাইল স্টেডিয়ামে বুধবার অনুষ্ঠিত জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টিম বিজেএমসিকে ১-০ গোলে হারিয়ে টাঙ্গাইলের ইয়ুথ ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। খেলার দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটে জাতীয় দলের স্ট্রাইকার সোহেল রানা ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে গোল করেন।

ওই গোলেই খেলার ফলাফল নির্ধারিত হয়। খেলার প্রথমার্ধ গোলশূন্য ড্র ছিল। টাঙ্গাইল প্রথম বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হওয়ার পর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে ইয়ুথক্লাব জেলার ফুটবলের জাগরণের ক্ষেত্র তৈরিতে উল্লেখযোগ্য অবদান রাখলো।

উভয়দলই আক্রমণাত্মক ফুটবল খেলা উপহার দেয়ায় স্টেডিয়াম উপচেপড়া দর্শক প্রাণভরে তা উপভোগ করেন। অন্যান্যের মধ্যে জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের এমপি আলহাজ্ব মো. ছানোয়ার হোসেনও খেলাটি উপভোগ করেন।

ঢাকা বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলকে দেড় লাখ টাকার প্রাইজমানি ও চ্যাম্পিয়ন ট্রফি এবং বিজিত দলকে এক লাখ টাকার প্রাইজমানি ও ট্রফি প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি টাঙ্গাইলকে ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে একটি ঐতিহ্যবাহী জেলা উল্লেখ করে বলেন, এ জেলাকে সাংস্কৃতিক নগরীর প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অবিলম্বে বাস্তবায়িত হবে বলে তিনি আশাবাদী।

তিনি আগামীতে আরেকটি টুর্নামেন্ট আয়োজনের জন্য জেলা ক্রীড়া সংস্থাকে এক লাখ টাকা প্রদানের ঘোষণা দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও পুলিশ সুপার সালে মোহাম্মদ তানভীর।

টুর্নামেন্টের সেরা খেলোযাড় হন ইয়ুথ ক্লাবের অধিনাযক ইউসুফ। ফাইনালের সেরা খেলোয়াড় একইদলের সোহেল রানা। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান একই দলের নাইজেরিয়ান দিডন।

বিএ