ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শপথ নিলেন রাজশাহী বিভাগের ২৪৭ জনপ্রতিনিধি

জেলা প্রতিনিধি | রাজশাহী | প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহী বিভাগের ১৯ পৌর মেয়র, ১৭১ কাউন্সিলর ও ৫৭ নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন। সোমবার (৮ ফেব্রুয়ারি) বিভাগের ছয় জেলার নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

অনুষ্ঠানের প্রথমার্ধে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। বিকেল ৩টায় পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করান বিভাগীয় কমিশনার।

এর আগে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাঙ্গুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, ‘মানুষ ভালোবেসে, আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন সঠিক প্রতিফলন ঘটে।’

তিনি বলেন, ‘বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক বেশি গুরুত্ব দিয়ে আসছে। তাই সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে। আশা করি আপনারা আপনাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবেই পালন করবেন।’

এসময় বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।

ফয়সাল আহমেদ/ আরএইচ/এমকেএইচ