ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মির্জাপুরে ছিনতাই হওয়া পিকআপসহ গরু উদ্ধার

প্রকাশিত: ০৭:৫৮ এএম, ১৭ নভেম্বর ২০১৫

টাঙ্গাইলের মির্জাপুরে ছিনতাই হওয়া পিকআপসহ ১০টি গাভী উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগর ভাদগ্রাম বাজার থেকে পিকআপসহ গাভীগুলো উদ্ধার করা হয়। তবে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।

পুলিশ ও পিকআপের চালক মহসীন আলী জানান, সোমবার কুষ্টিয়ার গরু ব্যবসায়ী দানা ব্যাপারী দিনাজপুরের আমবাড়ি গরুর হাট থেকে ১০টি গাভী কিনেন। সন্ধ্যায় পিকআপে করে ঢাকার গাবতলী আসছিলেন। রাত দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় পৌঁছালে ১০/১২ জনের একটি দল অপর একটি পিকআপ নিয়ে গরু ভর্তি পিকআপটির গতিরোধ করে।

পরে ছিনতাইকারীরা গরু ভর্তি পিকআপের চালক মহসীন আলীকে বাঐখোলা এলাকায় এবং গরু ব্যাপারী দানা মিয়াকে মহাসড়কের মির্জাপুরের জামুর্কী এলাকায় মারপিট করে পিকআপ নিয়ে চলে যায়। ছিনতাইকারীরা মির্জাপুর হয়ে দক্ষিণে নাগরপুর হয়ে যাওয়ার পথে মির্জাপুরের নগর ভাদগ্রাম বাজারে পৌঁছালে বাজারের পাহারাদার হাসান মিয়ার সন্দেহ হয়। পরে ছিনতাইকারী দলের সদস্য পিকআপের চালক গরু ভর্তি পিকআপ ফেলে কৌশলে পালিয়ে যায়। মঙ্গলবার সকালে বাজার কমিটিকে জানালে কমিটির সদস্যরা থানা পুলিশকে খবর দিলে দুপুর ১২টার দিকে গরুভর্তি পিকআপ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

গরু ব্যাপারী দানা মিয়া বলেন, দিনাজপুরের আমবাড়ি হাট থেকে ২ লাখ ৩০ হাজার টাকায় ১০টি গাভী কিনে পিকআপযোগে ঢাকার গাবতলী যাচ্ছিলেন। পথিমধ্যে ছিনতাইকারীরা তাকে ও চালক মহসীনকে মারপিট করে রাস্তায় ফেলে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন গরু ভর্তি পিকআপ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীদের চিহ্নিত ও গ্রেফতার করতে পুলিশ কাজ করছেন বলে তিনি উল্লেখ করেন।

এসএস/এমএস