ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বঙ্গবন্ধুর সমাধি সৌধে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

প্রকাশিত: ০৮:১২ এএম, ১৬ নভেম্বর ২০১৫

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন  করেছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও জেলার পাঁচ উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত নেতৃবৃন্দ। সোমবার বেলা সাড়ে ১১টায় তারা এ শ্রদ্ধা নিবেদন করেন।

জেলা আওয়ামী লীগের  সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক  এবং সাধারণ সম্পাদক মাহবুব আলী খানের নেতৃত্বে জেলার নব-নির্বাচিত নেতৃবৃন্দ প্রথমে ও পরে  পাঁচ উপজেলার নব নির্বাচিত নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

এরপর তারা ফাতেহা পাঠ, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত করেন। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।

এসময় সদর উপজেলার নব নির্বাচিত সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের  সভাপতি অ্যাড. সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবীর, টুঙ্গিপাড়া  উপজেলা আওয়ামী লীগের  সভাপতি শেখ আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম ও মুকসুদপুর উপজেলা  আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদারসহ জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এস এম হুমায়ূন কবীর/এমজেড/এমএস