ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

উপমন্ত্রীর সামনে নেতাকর্মীদের চেয়ার ছুড়াছুড়ি, সম্মেলন স্থগিত

প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৫ নভেম্বর ২০১৫

নেত্রকোনা সদরের কেগাতি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রোববার বিকেলে শুরুর পর কাউন্সিলরদের তালিকা নিয়ে দুই পক্ষের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে চেয়ার ছুড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় নেত্রকোনা-২ আসনের এমপি ও যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়সহ শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘটনার সময় উপমন্ত্রী আরিফ খান জয় ছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও সাবেক এমপি আশরাফ আলী খান খসরু, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক জিএম খান পাঠান বিমলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন সূত্রে জানা গেছে, সম্মেলনে সভাপতি-সম্পাদক নির্বাচিত করার জন্য যে কাউন্সিলারের তালিকা দেয়া হয় তাতে ত্যাগী নেতাকর্মীদের নাম না থাকায় সম্মেলনস্থলে বঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

এই নিয়ে বাকবিতণ্ডা চলতে থাকলে মঞ্চে বিশৃঙ্খলার সৃষ্ঠি হয়। এক পর্যায়ে চেয়ার ছুড়াছুড়ি হয় ও হাতাহাতির ঘটনাও ঘটে। পরে উপস্থিত সিনিয়র নেতাকর্মীরা সম্মেলন স্থগিত করে দেয়।

এ ব্যাপারে নেত্রকোনা-২ আসনের উপমন্ত্রী আরিফ খান জয়সহ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সম্পাদক ও সাবেক এমপি আশরাফ আলী খান খসরু সঙ্গে যোগাযোগ করা হলে তারা সম্মেলনস্থলে হট্টগোলের কথা স্বীকার করেন এবং সম্মেলন স্থগিতের কথা বলেন।

কামাল হোসাইন/বিএ