ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নূর হোসেনের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১২:১৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৫

নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ, ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিহতদের স্বজনরা। রোববার বেলা ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি, নজরুলের ভাই আব্দুস সালাম, শ্যালক শফিকুল ইসলাম, নজরুলের সহযোগী নিহত তাজুলের বাবা আবুল খায়ের, নজরুলের সহযোগী নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমান রিপন প্রমুখ।

sid-pi
সেলিনা ইসলাম বিউটি বলেন, আমাদের দাবি নূর হোসেনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরো অনেক তথ্য বেরিয়ে আসবে। তাছাড়া কারা অর্থের যোগানদাতা, কাদের পরিকল্পনায় র্যাব সাতজন মানুষকে হত্যা করলো তাও বেরিয়ে আসবে নুর হোসেনকে রিমান্ডে নিলে। তিনি বলেন, আমাদের পরিবারকে নিয়ে এখন আমরা আতঙ্কের মধ্যে রয়েছি।

সাত খুনের ঘটনায় নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমান রিপন বলেন, নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনার আগে থেকেই আমাদের পরিবারকে বিভিন্ন লোকজনের মাধ্যমে হুমকি ধামকি দিয়ে আসছে। আমরা চাই নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হোক এবং তার ফাঁসি চাই।

Sid-pic
সাত খুনের ঘটনায় নিহত তাজুল ইসলামের বাবা আবুল খায়ের বলেন, ঘাতক নূর হোসেনের মুখ থেকে আমরা জানতে চাই প্রকৃত অপরাধী কারা। তাই নূর হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হোক।

নিহতদের স্বজনরা বলেন, কোন প্রকার জিজ্ঞাসাবদ ছাড়াই নুর হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। এতে করে অনেক অপরাধীই অধরা রয়ে গেছে। অবিলম্বে নুর হোসেনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবদ করার দাবি জানায় নিহতদের স্বজনরা। মানববন্ধন শেষে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের সড়কে একটি বিক্ষোভ মিছিল করে।  

হোসেন চিশতী সিপলু/এসএস/আরআইপি