ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিদেশে বসে ছক আটছেন খালেদা জিয়া : শাহজাহান খান

প্রকাশিত: ১০:৩০ এএম, ১৩ নভেম্বর ২০১৫

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেন, শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। গ্রাম, শহরে অর্থনৈতিক অঞ্চল জোন গড়ে উঠছে। দেশের শ্রমিকদের ভাগ্য উন্নয়ন ঘটছে। এসময়ে দেশকে অস্থিতিশীল করতে বিদেশে বসে ছক আটছেন খালেদা জিয়া। তার এ আশা কোনো দিনও বাস্তবায়ন হবে না। এদেশের মানুষ এটা মেনে নেবে না। আজ তিনি দেশে আসতে ভয় পাচ্ছেন। কারণ তিনি মামলাকে ভয় পান।

শুক্রবার সকালে দেশের সর্ববৃহৎ বেনাপোল স্থলবন্দর পরিদর্শন শেষে চেকপোস্ট আন্তর্জাতিক বাস টার্মিনালে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বেনাপোল স্থলবন্দর পরিচালক (ট্রাফিক) নিতাই চন্দ্র সেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন প্রমুখ।

এসময় বেনাপোল কাস্টমস কমিশনার এএফএম আব্দুল্লাহ খান, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য সুশীল কুমার সাহা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বিকেলে বন্দর ব্যাবহারকারী বিভিন্ন সংগঠনসহ জনপ্রতিনিধিদের সঙ্গে বন্দরের উন্নয়ন অগ্রগতি ও বাস্তবায়নসহ অবকাঠামোগত উন্নয়নের বিষয়ে মত বিনিময় সভায় সভাপতিত্ব করবেন।


জামাল হোসেন/এমএএস/এমএস