ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বীরগঞ্জে ৫টি চোরাই গরু উদ্ধার, আটক ৩

প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১১ নভেম্বর ২০১৫

দিনাজপুরের বীরগঞ্জে ১৮টি চুরি হওয়া গরুর মধ্যে পুলিশ ৫টি উদ্ধার করেছে। এসময় চুরির সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন উপজেলার চকদফর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০), আব্দুল কাদেরের ছেলে আজিজুল ইসলাম (২৭) ও আব্দুস সোবহানের ছেলে ইউসুফ আলী।

জানা যায়, উপজেলার মোহনপুর ইউনিয়নের চকদফর, কৃঞ্চপুর ও পলাশবাড়ী ইউনিয়নে মদাতী গ্রামের জিতেদন্দ্র নাথরায়, আব্দুল মজিদ, আকবর মিঞাজী, সাজু ও মহশিন আলীর আনুমানিক ১০ লক্ষ টাকা মুল্যের ১৮ গরু ও ১টি খাশি চোরেরা চুরি করে নিয়ে যায়।

চোরাই গরুর মালিকেরা অনুসন্ধান চালিয়ে গত বুধবার দুপুরে বীরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় কথিত গরু ব্যবসায়ী মোহনপুর ইউনিয়নর জ্যোতরঘু গ্রামের কুরবান আলীর ছেলে সায়েদ বাদশার বাড়ি থেকে পাঁচটি গরু উদ্ধার করে।

পরে সায়েদ বাদশার দেয়া তথ্যমতে চকদফর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০), আব্দুল কাদেরের ছেলে আজিজুল ইসলাম (২৭) ও আব্দুস সোবহানের ছেলে ইউসুফ আলীকে (৩৮) আটক করে পুলিশ।

উদ্ধাকৃত পাঁচটি গরু মালিক তাদের গরু বলে দাবি করেছে। বীরগঞ্জ থানার ওসি (প্রশাসন) মো. জাহাঙ্গীর হোসেন ঘটনা নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/বিএ