ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

তোরণে আগুন, পুড়ে গেছে প্রধানমন্ত্রীর ছবি

প্রকাশিত: ১১:৩০ এএম, ১০ নভেম্বর ২০১৫

বগুড়ায় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সড়কে আওয়ামী লীগের স্থাপন করা তোরণে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শহরের শেরপুর রোড ঠনঠনিয়া এলাকায় ভাইপাগলা মাজারের সামনে মঙ্গলবার ভোর ৫টার দিকে এই ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক পদক্ষেপে আগুন আশেপাশে ছড়িয়ে যেতে পারেনি।

বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে আগামী বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভাকে কেন্দ্র করে শহরকে বর্নিল সাজে সাজানো হচ্ছে দলীয় নেতাকর্মীদের উদ্যোগে। প্রধানমন্ত্রী যে সড়ক দিয়ে শহরে প্রবেশ করবেন সেই সড়কের দুই পার্শ্বে ব্যানার ফেস্টুন ছাড়াও অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েকদিন আগে থেকেই শহরে নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ। পাশাপাশি দলীয় নেতাকর্মীরা রাত জেগে এসব তোরণ ও ব্যানার ফেস্টুন পাহারা দিচ্ছেন। তবে এতো কড়াকড়ি নিরাপত্তার মধ্যেও মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা ভাইপাগলা মাজারের সামনে শহরের ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্মাণ করা তোরণে আগুন দেয়। ফায়ার সার্ভিস অফিসের পার্শ্বেই নির্মাণ করা এই তোরণে আগুন দেখে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলে। দুর্বৃত্তদের দেয়া আগুনে তোরণের অর্ধেক অংশ পুড়ে যাওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রীর ছবিও অর্ধেক পুড়ে গেছে।

শহরের ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল আজিজ এলিস জাগো নিউজকে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা তাকে জানিয়ে ভোর ৫টা ১০ মিনিটে তোরণে আগুন জ্বলতে দেখে তারা সেখানে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনাস্থল থেকে ঘুরে আসা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রফিকুজ্জামান বলেন, আগুন জ্বলছে দেখেই আমরা ছুটে যাই। এ কারণে বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।

এ বিষয়ে জানার জন্য বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ ফোন রিসিভ করেননি।

লিমন বাসার/এমএএস/পিআর