ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাক্ষ্য দিতে এসে পুলিশের এএসআই নিহত

প্রকাশিত: ০৬:৫৩ এএম, ১০ নভেম্বর ২০১৫

রাজশাহী মহানগরীতে সড়ক দুর্ঘটনায় স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়ন পুলিশ-১ (এসপিবিএন) এর সহকারী উপ-পরিদর্শক চঞ্চল কুমার মণ্ডল (৪০) নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় মহানগরীর ভেড়ীপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তা মোটরসাইকেলযোগে রাজশাহী আদালতে সাক্ষ্য দিতে যাচ্ছিলেন। চঞ্চল কুমার মণ্ডল জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভাঙ্গেড়িপাড়া এলাকার কাঞ্চনের ছেলে।

রাজপাড়া থানা সূত্র জানায়, চঞ্চল কুমার মণ্ডল বর্তমানে ঢাকায় কর্মরত। এর আগে তিনি রাজশাহীর বাগমারা থানায় কর্মরত ছিলেন। ওই সময়ের এক মামলায় মঙ্গলবার আদালতে তার সাক্ষ্য প্রদানের কথা ছিল। এজন্য তিনি রাজশাহীতে তার চাচাতো ভাই আনান্দ কুমারের বাড়িতে উঠেছিলেন।

চাচাতো ভাইয়ের মোটরসাইকেল নিয়ে চঞ্চল কুমার মণ্ডল আদালতে যাচ্ছিলেন। পথে ভেড়ীপাড়া মোড়ে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসলে ৮ নম্বর ওয়ার্ডে মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জাগো নিউজকে জানান, দুর্ঘটনার পর অটোরিকশা নিয়ে চালক পালিয়ে যান। এজন্য কাউকে আটক করা সম্ভব হয়নি। ময়নাতদন্তের
জন্য মরদেহ মর্গে নেয়া হয়েছে।

শাহরিয়ার অনতু/এমজেড/এমএস