ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শ্রীপুরে পোশাক কারখানার ৩৭ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৮ নভেম্বর ২০১৫

গাজীপুরের শ্রীপুরের জে জে ফ্যাশন লিমিটেড নামের পোশাক কারখানার ৩৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

কারখানার সহকারী ব্যবস্থাপক প্রশাসন জামিল ইবনে বাশার জানান, দুপুর ২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তায় ডাচ বাংলা ব্যাংক থেকে ৩৭ লাখ টাকা তুলে একটি মাইক্রোবাস যোগে শ্রীপুরের কারখানায় যাচ্ছিল। পথে সালানা ব্রীজের দক্ষিণ পাশে মাইক্রোবাসটি পৌঁছলে আমাদের গাড়ির সামনে থাকা দুটি গাড়ি হঠাৎ থেমে যায়। এতে আমাদের গাড়িটিও থামতে হয়। এ সময় সামনের দিক থেকে তিনটি মোটরসাইকেলে ৫/৬জন যুবক দুটি আগ্নেয়াস্ত্রসহ দেশিয় অস্ত্র নিয়ে আমাদের মাইক্রোবাসে হামলা ও ভাঙচুর করে। এক পর্যায়ে তারা টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরো জানান, টাকাসহ মাইক্রোবাসে কারখানার সহকারী ব্যবস্থাপক (হিসাব) হাসিব জোবায়ের, অফিসার (মানবসম্পদ) রুহুল আমীন, সহকারী হিসাব রক্ষক কৌশিক আহমেদ ও চালক ছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে।

জয়দেবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অজয় কুমার চক্রবর্তী জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
                
আমিনুল ইসলাম/এআরএ/পিআর