ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে নির্যাতনে গৃহবধূ মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: ০৮:৪৩ এএম, ০৮ নভেম্বর ২০১৫

নাটোরের পার হালসায় স্বামী, শ্বশুর-শাশুড়ির নির্যাতনে আরিফা বেগম নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ করেছেন নিহতের বাবা। এ ঘটনায় নিহত আরিফার শাশুড়ি অচি বেগমকে আটক করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর পলাতক রয়েছেন।

শনিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। রোববার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। নাটোর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুকমল সরকার ও নিহতের পরিবার জানায়, প্রায় সাত বছর আগে সদর উপজেলার পার হালসা গ্রামের শুকুর আলীর ছেলে মাসুদ রানার সঙ্গে চন্দ্রপুর গ্রামের আয়নাল হকের মেয়ে আরিফার বিয়ে হয়। বিয়ের পর থেকেই আরিফার ওপর বিভিন্ন কারণে নির্যাতন চালাতে থাকেন আরিফার শ্বশুর-শাশুড়ি ও স্বামী মাসুদ রানা। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার সালিশও হয়।

এর এক পর্যায়ে শনিবার রাতের কোনো এক সময় আরিফাকে নির্যাতন করে হত্যার পর আরিফার বাবা-মাকে ঘটনাটি জানায় আরিফার শাশুড়ি। সকালে নিহত আরিফার মা-বাবা লোকজন সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে আরিফার মৃতদেহ ঘরের বারান্দায় পরে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরিফার শাশুড়ি অচি বেগমকে আটক করে পুলিশ। এদিকে ঘটনার পর থেকেই আরিফার স্বামী মাসুদ রানা ও শ্বশুর শুকুর আলী পলাতক রয়েছেন।  

রেজাউল করিম রেজা/এমজেড/এমএস