ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ধর্ষণের পর ৫ টাকা দিয়ে শিশুকে বাড়িতে পাঠিয়ে দিলো ধর্ষক

জেলা প্রতিনিধি | মানিকগঞ্জ | প্রকাশিত: ০২:৩২ পিএম, ০৭ অক্টোবর ২০২০

মানিকগঞ্জের হরিরামপুরের দুর্গম চরাঞ্চলে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে শিশুটি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

গত শনিবার (০৩ অক্টোবর) সকালে হরিরামপুর উপজেলায় পদ্মার চরাঞ্চলে এই ঘটনা ঘটলেও শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয় মঙ্গলবার দুপুরে।

নির্যাতনের শিকার ওই শিশুর নানি জানান, শিশুটির মা বিদেশে থাকেন। বাবা থাকেন ফরিদপুরে। শিশুটি তার (নানি) কাছেই থাকেন। শনিবার সকালে প্রতিবেশী শেখ ছামিদের ছেলে শেখ জামির (৪৫) শিশুটিকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ওই শিশুর হাতে ৫ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

বাড়িতে এসে কাঁদতে থাকলে জিজ্ঞাসাবাদে নির্যাতনের ঘটনা জানায় শিশুটি। পরে অভিযুক্ত জামিরের বাবাকে ঘটনা জানালে তিনি সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। কিন্তু তিন দিনেও বিচার না পেয়ে ঘটনা স্থানীয় মেম্বারকে জানানো হয়। পরে মেম্বার তাকে থানায় জানাতে বলেন বলে জানান ওই নারী।

এ বিষয়ে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ জানান, শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

সংবাদকর্মীদের কাছে শিশু নির্যাতনের এই ঘটনা জানার পর মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন।

তিনি জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

এদিকে ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা হরিরমপুর থানায় বুধবার দুপুরে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

বি.এম খোরশেদ/এফএ/এমকেএইচ