ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খুলনায় আবারও শিশু নির্যাতন

প্রকাশিত: ১১:৫০ এএম, ০২ নভেম্বর ২০১৫

শিশু রাকিব হত্যার রেশ কাটার আগেই খুলনায় ঘটেছে আরও একটি শিশু নির্যাতনের ঘটনা। খুলনার হরিণটানা থানার ইসলামনগরে ফুল চুরির অভিযোগে রবিউল ইসলাম রাঙ্গা নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে। এই ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রোববার রাতে তার উপর নির্যাতন চালানো হয়।

রবিউল নগরীর দাওয়াতুল খায়ের কুয়েতী মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় পুলিশ নির্যাতনকারী গোলেনুর খাতুনকে আটক করেছে।

হরিণটানা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান জানান, ইসলামনগরে ফুল চুরির অভিযোগে রবিউল ইসলামকে একই এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী গোলেনুর খাতুন তার বাড়িতে ডেকে নিয়ে যান। পরে নাজিম উদ্দিন, তার স্ত্রীসহ কয়েকজন মিলে রবিউলকে গাছের সঙ্গে বেঁধে মারপিট করে। পরে তার মাথা ন্যাড়া করে দেয়া হয়। বিষয়টি রবিউলের পরিবারের সদস্যরা থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় সোমবার দুপুরে শিশু রবিউলের মা ফরিদা বেগম বাদী হয়ে নাজিম উদ্দিন, তার স্ত্রী গোলেনুর খাতুন ও তার ছেলেকে আসামি করে হরিণটানা থানায় মামলা দায়ের করেন। পুলিশ গোলেনুর খাতুনকে আটক করেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, রবিউল বর্তমানে শঙ্কামুক্ত।

এদিকে অভিযুক্ত নাজিম উদ্দিন জানিয়েছেন, একটি চক্র তাকে হয়রানি করার জন্য শিশুটিকে দিয়ে নাটক সাজিয়েছে। এটি পরিকল্পিত। তদন্ত করলে আসল সত্য বের হয়ে আসবে।

আলমগীর হান্নান/এসএস