ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আওয়ামী লীগ মানুষের উন্নয়নের রাজনীতি করে

প্রকাশিত: ০৯:৪০ পিএম, ০১ নভেম্বর ২০১৫

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করে। আর বিএনপি রাজনীতি করে নিজেদের ভাগ্য উন্নয়নের জন্য। বাংলাদেশ সৃষ্টির জন্য আওয়ামী লীগ জীবন দিয়ে লাল সবুজের পতাকা এনেছে। তাই এদেশের জন্য আওয়ামী লীগের দরদ আছে। যা বিএনপিসহ অন্যান্য দলের মধ্যে নেই।

তিনি বলেন, বিগত সরকার আমলে আমাদের দেশের কৃষককে সারের জন্য গুলিবিদ্ধ হয়ে মরতে হয়েছে। তেল ও বিদ্যুতের অভাবে চাষিরা ক্ষেতের ফসল ফলাতে পারেনি। ছাত্রছাত্রীরা লোডশেডিং ও হরতালের কারণে পরীক্ষায় সাফল্য আনতে পারেনি। দেশে সব সময় দুর্ভিক্ষ লেগেই থাকতো। সেখানে আওয়ামী লীগ সরকার প্রতিনিয়ত নতুন নতুন রাস্তাঘাট, বিদ্যুৎ, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, ব্রিজ, কালভাট উদ্বোধন করেই চলেছে। এটাই হলো অন্যান্য দলের সঙ্গে আওয়ামী লীগের পার্থক্য।

রোববার বিকেলে বেনাপোল রেল স্টেশন এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক বে ভবারবেড়, দিঘীরপাড় ও কাগজপুকুর গ্রামের নতুন বিদ্যুতায়নের আলো জ্বেলে শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

বেনাপোল পৌরসভার ভবারবেড় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গাজী কালাচাঁন কালু মেম্বরের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ আহম্মদ ও শার্শা উপজেলা বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

"
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার মনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ।

জামাল হোসেন/বিএ