ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সরাইলে ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত

প্রকাশিত: ০৪:০১ পিএম, ০১ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মালবাহী একটি ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিন যাত্রী। রোববার সন্ধ্যা সোয়া ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শান্তিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত সাগর (১৮), নাসির (৪৫) ও শাহনেওয়াজকে (২৭) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর থেকেই উত্তেজিত জনতা দুই ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ করেন।

পুলিশ ও আহতরা জানায়, সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড মোড় থেকে ছয়জন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা আশুগঞ্জের দিকে রওনা হয়। পথে মহাসড়কের শান্তিনগর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি পাথরবাহী ট্রাক সিএনজিকে ধাক্কা দেয়।

এ সময় সিএনজির সামনের আসনে বসে থাকা এক ব্যক্তি রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে। এরপর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা অপর তিন যাত্রী গুরুতর আহত হন। এ ঘটনার পরপরই উত্তেজিত জনতা মহাসড়কের অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ শুরু করে।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন ভূইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। মহাসড়ক থেকে বিক্ষোভকারীরা অবরোধ প্রত্যাহার করে নেয়ায় রাত সোয়া ৯টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/বিএ