ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০১ নভেম্বর ২০১৫

সিলেটে অনির্দিষ্টকালের ডাকা ট্রাক ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকের পর রোববার রাত ৭টার দিকে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়।

সিলেট জেলা ট্রাক কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠকে উপস্থিত থাকা সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া জানান, আগামী ১৫ দিনের মধ্যে বর্ধিত টোল আদায় ও জাফলং থেকে পাথর পরিবহনে অতিরিক্ত রয়্যালিটি আদায় প্রত্যাহারের আশ্বাস দেয়া হয়। এছাড়া সিলেটের বিপর্যস্ত রাস্তাঘাট সংস্কারে দ্রুত উদ্যোগ নেয়ারও আশ্বাস দেন বৈঠকে উপস্থিত প্রশাসনের কর্মকর্তারা।

প্রশাসনের এমন আশ্বাসের প্রেক্ষিতে অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে জানিয়ে ট্রাক শ্রমিক নেতারা জানান, নির্ধারিত সময়ের মধ্যে প্রতিশ্রুতি রক্ষা করা না হলে ফের ধর্মঘটের ডাক দেয়া হবে।

প্রসঙ্গত, পাথর পরিবহনে অতিরিক্ত রয়্যালিটি ও বিভিন্ন সেতুতে বর্ধিত টোল আদায়ের প্রতিবাদে এবং সড়ক সংস্কারের দাবিতে রোববার সকাল ৬টা থেকে সিলেটে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘটের ডাক দেন জেলা ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি