ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

করোনা রোগীদের সেবা দিতে গিয়ে মারা গেলেন চিকিৎসক

বেনাপোল (যশোর) | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ৩১ আগস্ট ২০২০

করোনা রোগীদের সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে যশোরের শার্শায় মতিয়ার রহমান (৫২) নামের এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। রোববার রাত ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন তার ছেলে সুজন হোসেন।

তিনি যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকায় স্থায়ীভাবে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার সুলতানপুর গ্রামে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী বলেন, চিকিৎসক মতিয়ার রহমান শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় বাগআঁচড়া উপ-স্বাস্থ্যকেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি সম্মুখসারির যোদ্ধা হিসেবে বাগআঁচড়া এলাকায় করোনায় আক্রান্ত রোগীদের সেবা দিয়ে আসছিলেন।

২০ আগস্ট করোনা পজিটিভ হওয়ার পর স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। শ্বাসকষ্ট দেখা দিলে শুক্রবার (২৮ আগস্ট) তাকে খুলনায় নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে ইসলামী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এ নিয়ে শার্শায় করোনায় তিনজন মারা যাওয়ার তথ্য স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করলেও স্থানীয় সূত্র জানায়, উপজেলায় করোনা উপসর্গে ১০ জনের মৃত্যু হয়েছে।

জামাল হোসেন/এএম/জেআইএম