ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিরাজগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা : আহত ৩

প্রকাশিত: ০৯:১৫ এএম, ০১ নভেম্বর ২০১৫

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে বৃদ্ধাসহ ৩ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সন্ত্রাসীরা এই পরিবারের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে বলেও অভিযোগ করা হয়েছে।

আহতরা হলেন, অজিত দাস, তার স্ত্রী ঝুমুর বালা ও অনিতা দাস। আহত অজিত দাসের বাবা ভজন চন্দ্র দাস জাগো নিউজকে জানান, উল্লাপাড়া উপজেলার চর মোহনপুর গ্রামে পলক দাস তার পরিবার নিয়ে বাসবাস করেন। একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে সুমন ও মোহন দীর্ঘদিন ধরে পলকের স্ত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছেন। দিন দিন উত্যক্তের মাত্রা বেশি হলে পলক বিষয়টি জামাল উদ্দিনকে জানালেও এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে পলকের স্ত্রীর ঘরে ঢিল ছোঁড়েন সুমন। এ নিয়ে প্রতিবাদ করলে সুমন এই পরিবারের সদস্যদের উপর মারপিট করেন।

Sirajganj-Evtiging

এসময় বৃদ্ধা ঝুমুর বালা ও অনিতা দাস এগিয়ে এলে সুমন ও তার বাবা জামাল উদ্দিন, ভাই মোহন, সজীব ও মা সনেকা লাঠিসোটা দিয়ে তাদের উপর হামলা চালান। এসময় তারা বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট করেন। এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

Sirajganj-Evtiging
 
সিরাজগঞ্জ জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম জাগো জানান, গুরুতর আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। খুব শীঘ্রই তারা সুস্থ হয়ে উঠবেন বলে জানান চিকিৎসক।

এ ব্যাপারে উল্লাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৌশিক আহমদ মোবাইল ফোনে জাগো নিউজকে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা হবার পর তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাদল ভৌমিক/এমজেড/এমএস