ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

করোনায় লালমনিরহাটে আরও এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

জেলা প্রতিনিধি | লালমনিরহাট | প্রকাশিত: ১০:৪৩ এএম, ২৮ আগস্ট ২০২০

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার ওরফে খোকা (৮০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।

শফিকুল আলম খন্দকারের বড় ছেলে মোফাখারুল ইসলাম রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বলেন, বাবা হার্টঅ্যাটাক করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে জ্বর-সর্দি দেখা দিলে গত ২২ আগস্ট নমুনা সংগ্রহ করে পাঠালে করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।

দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান করে তৃতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন। তার বাড়ি উপজেলার দলগ্রাম ইউনিয়নের গ্যাগরা গ্রামে। দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

এর আগে ২১ আগস্ট হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান ও ২৩ আগস্ট পাটিকা পাড়া ইউনিয়নের চেয়ারম্যান শফিউল আলম রোকনের মৃত্যু হয়। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় তিন ইউপি চেয়ারম্যান মারা গেলেন।

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মারা গেছেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার।

রবিউল হাসান/এফএ/এমএস