ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নীলফামারীতে করোনায় নারীর মৃত্যু, নতুন শনাক্ত ১৫

জেলা প্রতিনিধি | নীলফামারী | প্রকাশিত: ০৩:৪৬ এএম, ২৭ আগস্ট ২০২০

নীলফামারীর জলঢাকায় প্রাণঘাতী করোনাভাইরাসে রওশন আরা (৫৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে উপজেলা হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। রওশন আরা উপজেলার শিমুলবাড়ী গ্রামের মৃত মহুবার রহমানের স্ত্রী।

জলঢাকা উপজেলা স্বাস্থ্য দফতর জানায়, জ্বর, সর্দি ও কাশি থাকায় গত ২০ আগস্ট রওশন আরার নমুনা সংগ্রহ করে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। ২৩ আগস্ট রাতে তার করোনা পজিটিভ রেজাল্ট আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেজওয়ানুল কবীর বলেন, রওশন আরা নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তিনি শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত ছিলেন। বুধবার ভোরে তার শ্বাসকষ্ট বৃদ্ধি পায়। পরিবারের লোকজন মুঠোফোনে জানালে আমি দ্রুত তাকে উপজেলা হাসপাতালে নেয়ার জন্য অ্যাম্বলেন্স পাঠাই। হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হলো। উপজেলায় এখন পর্যন্ত ১২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১১০ জন।

জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বলেন, বুধবার জেলায় নতুন ১৫ জনসহ মোট ৮৭৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭৪৭ জন সুস্থ হয়েছেন আর মৃত্যুবরণ করেছেন ১৪ জন। বর্তমানে ১১৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

জাহেদুল ইসলাম/বিএ