ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চালককে বেঁধে ২৭৯ বস্তা চাল লুট

প্রকাশিত: ১১:৪১ এএম, ৩১ অক্টোবর ২০১৫

বগুড়ার শেরপুরে ট্রাকে করে ২৭৯ বস্তা চাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে অবস্থিত মেসার্স বছির অ্যান্ড ব্রাদার্সে এ ঘটনা ঘটে। এ চালের মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা।

মেসার্স বছির অ্যান্ড ব্রাদার্সের সত্ত্বাধিকারী বছির উদ্দিনের ছোট ভাই জাহাঙ্গীর আলম জানান, শ্রমিকরা রাত দেড়টা পর্যন্ত চাল বাছাই ও প্যাকিংয়ের কাজ শেষে মিলে তালা দিয়ে বাড়ি চলে যায়। তবে টাঙ্গাইলে চাল পাঠানোর জন্য শ্রমিকরা রাতেই আরেকটি ট্রাক লোড করে রাখে। চালবোঝাই সেই ট্রাকটি মহাসড়কের পাশে রাখা হয়। ভোরে ট্রাক চালক এসে দেখেন তার ট্রাকের পাশে আরেকটি ট্রাক রাখা হয়েছে। আর সেই ট্রাকে বাছাইকৃত চাল লোড হচ্ছে। এটা দেখে ফেলায় দুর্বৃত্তরা চালককে বেঁধে ফেলে এবং তার মুঠোফোন ও নগদ টাকা কেড়ে নেয়। পরে তারা চালবোঝাই করে ট্রাক নিয়ে দ্রুত সটকে পড়ে।     

ব্যবসায়ী জাহাঙ্গীর আলম আরও জানান, তিনি ভোরে এসে দেখেন প্রতিষ্ঠানের ৭টি সাটারের তালা ভাঙা। রাতে বাছাই করে রাখা চালের বস্তাগুলো নেই। তাদের ট্রাকের চালককে বেঁধে রাখা হয়েছে। লুট করে নিয়ে যাওয়া চালের বস্তাগুলোর ওজন ছিল ৫০ কেজি করে। এতে তাদের প্রায় সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লিমন বাসার/এসএস/আরআইপি