ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে বাস দুর্ঘটনা : আহত ২৫

প্রকাশিত: ০৫:৫১ এএম, ৩০ অক্টোবর ২০১৫

লক্ষ্মীপুর বাস টার্মিনাল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস গাছের সঙ্গে ধাক্কা লেগে নারী-পুরুষসহ ২৫ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত তিনটার দিকে।

আহতদের মধ্যে রিপন হোসেন, জাহানারা বেগম, সোলেয়ামান হোসেন, রাসেল, লিটন হোসেন, সিদ্দিকুর রহমান. মারুফা বেগম ও সুমি আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও যাত্রীরা জানান, পিরোজপুর পাথরঘাট থেকে চট্টগ্রামের উদ্দেশ্য আল্লার দান বাস ছেড়ে আসে। রাতে ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত তিনটার দিকে। বাসটার্মিনাল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের নারী-পুরুষসহ কমপক্ষে ২৫ যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। আহত যাত্রীরা পিরোজপুর, ভোলা ও বরিশালের বাসিন্দা।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. ফরিদ আহমদ চৌধুরী জাগো নিউজকে জানান, ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চালক দ্রুত গতিতে গাড়ি চালানোয় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কাজল কায়েস/এমজেড/আরআইপি