ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রায়ের তারিখ শুনে কাঁদলেন রাজনের বাবা

প্রকাশিত: ১০:১৮ এএম, ২৭ অক্টোবর ২০১৫

ছেলে হত্যা মামলার রায়ের তারিখ ধার্য হওয়ার পর পরই কান্নায় ভেঙে পড়েন শিশু শেখ সামিউল আলম রাজনের বাবা শেখ আজিজুর রহমান ওরফে আলম। তার কান্নায় মুহূতের মধ্যেই ভারী হয়ে উঠে আদালত চত্বর। এ সময় স্বজনসহ উপস্থিত আইনজীবীদের তাকে সান্ত্বনা দিতে দেখা যায়।

রাজন হত্যা মামলার রায় ৮ নভেম্বর ঘোষণা করা হবে। মঙ্গলবার বেলা পৌনে ৩ টায় মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা রায়ের তারিখ নির্ধারণ করেন।

নিজের নিযুক্ত আইনজীবী মসরুর চৌধুরী শওকতের মুখে রায়ের তারিখ শোনার পরই কান্নায় ভেঙে পড়েন শেখ আজিজুর রহমান। আদালতের বারান্দায় বসে পড়ে হাউমাউ করে কান্না শুরু করেন তিনি। এ সময় তার সঙ্গে থাকা ছোট ছেলে সাজনকেও কান্না করতে দেখা যায়। রাজনের বাবার কান্না দেখে উপস্থিত অনেককেও এ সময় চোখ মুছতে দেখা যায়।

রায়ের তারিখ ধার্যের পর আবেগতাড়িত শেখ আজিজুর রহমান কান্না জড়িত কণ্ঠে ছেলের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

আলোচিত এই মামলার বিচার শুরুর ২৭ দিনের মধ্যে রায় দেয়ার তারিখ নির্ধারিত হলো। গত ১ অক্টোবর থেকে শুরু হয় সাক্ষ্যগ্রহণ।

গত ২২ সেপ্টেম্বর পলাতক আসামি সৌদি প্রবাসী কামরুলসহ ১৩ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে চার্জগঠন করা হয়। আসামিদের মধ্যে কামরুলের ভাই শামীম ও পাভেল নামের দুজন পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেট শহরতলির কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ২৮ মিনিটের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
    
ছামির মাহমুদ/এসএস/আরআইপি

আরও পড়ুন