ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জামালপুরে ট্রেনের ধাক্কায় নিহত ৬

প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৬ অক্টোবর ২০১৫

জামালপুরের মেলান্দহে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের। সোমবার দুপুর ২টার দিকে উপজেলার শ্যামপুর রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোচালক শ্যামপুর গ্রামের রইছ উদ্দিন মাস্টারের ছেলে হাসমত আলী হাসু (২৫), তার মা জরিনা বেগম (৭০) ও বোন বৃষ্টি (১৩)। এছাড়া উত্তর বালুচর গ্রামের হাসনা বেগম (৩৫), ফুলেছা (৪৫) এবং কাজীরপাড়া গ্রামের চিকুনী (৫৫)। এ ঘটনায় মুর্শেদা বেগম (৪৫) ও ফরিদ উদ্দিন নামে আরো দুজন আহত হয়। তাদের প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর ২টার দিকে যাত্রী বোঝাই একটি ব্যাটারিচালিত অটোরিকশা উপজেলার শ্যামপুর লেবেল ক্রসিং পার হচ্ছিল। এ সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী ৪৮ নং কমিউটার ট্রেন অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ৬ অটোযাত্রীর মৃত্যু হয়।

জামালপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার জহুরুল ইসলাম জাগো নিউজকে জানান, শ্যামপুর রেল ক্রসিংটির কোনো অনুমোদন নেই। এখানে কোনো গেটম্যানও ছিল না।

মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিমুল ইসলাম দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে জামালপুরের জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করে একই পরিবারে নিহত ৩ জনের পরিবারকে ৪০ হাজার টাকা ও অপর নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হবে বলে জানিয়েছেন।

শুভ্র মেহেদী/আর এস/এসএস/এমএস