ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ০১:৫৮ এএম, ২৬ অক্টোবর ২০১৫

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শ্রীরামপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হন। সোমবার ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে জানা যায়,  নিহত আব্দুর রহমান ও আহত হাসানের বাড়ি যশোরের মনিরামপুরে। অন্য দুইজনের নাম ও ঠিকানা জানা যায়নি।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া থেকে ঝিনাইদহ অভিমুখের বালি বোঝাই একটি ট্রাক (যশোর ট ১১-০৭৫৯) যাবার পথে শৈলকুপা উপজেলার শ্রীরাম নামক স্থানের এসে ট্রাকের চাকা পানচার হয়ে যায়। এসময় ট্রাকের ড্রাইভার ও তার সহকারী ওই ট্রাকের চাকা বদলানোর প্রস্তুতি নেন। তখন কুষ্টিয়া থেকে আসা `আফিল অ্যাগ্রো লিমিটেড` এর একটি ট্রাক (যশোর অ ১১-০০৩৫) ওই ট্রাককে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও দুজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ভোরে শৈলকুপা উপজেলার ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শ্রীরামপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আরো ২ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছেন এবং নিহতদের মরদেহ পুলিশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ ট্রাক দুটি জব্দ করেছে।

এমজেড/বিএ/পিআর