ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পূর্ব শত্রুতার বলি দুই ছাগল

প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৫ অক্টোবর ২০১৫

যশোরে পূর্ব শত্রুতার জের ধরে দু্ইটি ছাগল হত্যা করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলার কামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিকেলে পুলিশ ওই দুইটি ছাগল উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা প্রাণিসম্পদ অধিদফতরে পাঠিয়েছে।

এ ব্যাপারে ছাগলের মালিক একই গ্রামের মোহর আলী বাদী হয়ে প্রতিবেশি আক্কাছ আলীর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

ছাগলের মালিক মোহর আলীর স্ত্রী রুমা বেগম জানান, গত শুক্রবার দুপুরে তার জা কুলছুম বেগমের ছাগল আটক করে প্রতিবেশি আক্কাছ আলী। ওই ছাগল ছেড়ে দেয়ার বিষয়ে কথা বললে আক্কাছ আলীর সঙ্গে রুমা বেগমের ঝগড়া হয়। এরপর রোববার দুপুর ১টার দিকে রুমা বেগমদের দুুইটি ছাগল আক্কাছ আলী ঘেরের পাড়ে গেলে তারা আটক করে।

পরে পাশে হরিনার বিলের মধ্যে নিয়ে কাঁদামাটির মধ্যে ছাগল দুইটির নাক-মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে। লোকমুখে খবর পেয়ে রুমা বেগম এবং তার স্বামী মোহর আলী ওই বিল থেকে মৃত অবস্থায় ছাগল দুইটি দেখতে পান।

কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে ছাগল দুইটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর জেলা প্রাণিসম্পদ অধিদফতরে নিয়ে আসে। পুলিশ অভিযুক্ত আক্কাছ আলীকে আটকের চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।

মিলন রহমান/এআরএ/এমএস