ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিকাশ কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ১০:২২ এএম, ২৫ অক্টোবর ২০১৫

বরিশাল নগরীর বাজোর রোডের সাদ-সাঈদ বিকাশ এজেন্টের কর্মীকে কুপিয়ে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার দুপুর ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়া তুর্য্য ফিলিং স্টেশন এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত বিকাশ কর্মী গাজী সোহান নগরীর কালুশাহ সড়কের মো. নূরুল ইসলামের ছেলে। তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকাশ এজেন্ট একরামুল হুদা বাপ্পী জানান, সোহান মোটরসাইকেলযোগে আরেক সহযোগিকে নিয়ে বাকেরগঞ্জে বিকাশ ব্যাবসায়ীদের টাকা দেয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে খয়রাবাদ সেতু পেড়িয়ে তুর্য্য ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে দুইটি মোটরসাইকেলে থাকা পাঁচ আরোহী তাদের গতিরোধ করে। এরপর পিস্তল বের করে বাট দিয়ে সোহানের মাথায় আঘাত করে। ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরি বের করে ঘাড়ে ও উরুতে আঘাত করে সঙ্গে থাকা পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেয়।

বিকাশ এজেন্ট বাপ্পী আরো জানান, র‌্যাব ও পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। আর ঘটনাটি নলছিটি থানার আওতায় হওয়ায় সেখানে মামলার জন্য যাচ্ছি বলেও জানান তিনি।

শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মামুনুর রশিদ জানান, দুর্বৃত্তরা সোহানের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে। তার চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

সাইফ আমীন/এআরএ/আরআইপি