ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাটখিলে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৮:২৬ এএম, ২৫ অক্টোবর ২০১৫

নোয়াখালীর চাটখিলে আক্তার হোসেন স্বপন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার বেলা ১২টার সময় উপজেলার ছয়ানী-টগবা গ্রামের জমাদ্দার বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত আক্তার হোসেন স্বপন মৃত ছিদ্দিক উল্লার ছেলে এবং যুবলীগের কর্মী ছিলেন।

স্থানীয় এলাকাবাসী জানান, শনিবার বিকেলে বাড়ির পাশে একই এলাকার রবিন ও রাব্বির কথা কাটাকাটি হয়। এর জের ধরে সকালে তারাসহ আরো কয়েকজন সংঘবদ্ধ হয়ে ও বিভিন্ন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে স্বপনের বসত বাড়িতে প্রবেশ করে ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জখম করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জাগো নিউজকে জানান, কি কারণে এ হত্যাকাণ্ড তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে জানা গেছে, তারা উভয়েই আওয়ামী-যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। নিজেদের মধ্যে কোন দ্বন্দ্ব নিয়ে এ হত্যা হতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মিজানুর রহমান/এমজেড/পিআর