ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পটুয়াখালীর প্রবীণ সাংবাদিক আনিস দাদু আর নেই

জেলা প্রতিনিধি | পটুয়াখালী | প্রকাশিত: ০৯:৩৭ এএম, ২৭ জুন ২০২০

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক মো. আনিসুর রহমান হাওলাদার (দাদু) ইন্তেকাল করেছেন। শুক্রবার (২৬ জুন) রাত ৯টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিন ছেলে ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন প্রবীণ এই সাংবাদিক।

আনিসুর রহমান হাওলাদারের স্বজন সাদ্দাম হোসেন জানান, শনিবার (২৭ জুন) সকাল ৯টায় সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে প্রবীণ সাংবাদিক মো. আনিসুর রহমানের মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিন শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তারা বলেন, কোভিড-১৯ করোনাভাইরাস সংক্রমণকালীন দেশ ও জাতির এই সংকটময় মূহূর্তে আমরা একজন সহযোদ্ধা কলম সৈনিককে হারালাম এবং মির্জাগঞ্জের সংবাদকর্মীরা হারালো একজন অভিভাবককে। যা সাংবাদিক সমাজের জন্য অপূরণীয় ক্ষতি।

শোকবার্তায় পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমানের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এমএফ/এমএস